‘মন নিয়ে খেলা’র শুটিং শুরু

13
তরুণ চলচ্চিত্র নির্মাতা এসআর বাদল পরিচালিত নতুন সিনেমা ‘মন নিয়ে খেলা’-এর শুটিং শুরু হয়েছে। ২৬ জুলাই বিএফডিসি থেকে প্রথম পর্যায়ের চিত্রধারণের কাজ শুরু হয়েছে। পরিচালক এসআর বাদল জানান, প্রথম পর্যায়ের শুটিংয়ে অংশ নিয়েছেন চিত্রনায়ক বীরজান ও নবাগত স্বর্ণালিসহ অন্যান্য শিল্পী। পরিচালক আরও বলেন, বেশ কিছু দিন ধরেই এ ছবির গল্প, চরিত্র ও শুটিং লোকেশন নিয়ে কাজ করেছি। অবশেষে ক্যামেরা ওপেন করা হলো। এফডিসির পার্ট শেষ করে কক্সবাজারে শুটিং করতে যাব। এ সিনেমার গল্পেও চমক থাকছে। আমি আশাবাদী মন ছুঁয়ে যাওয়ার মতো একটি চলচ্চিত্র উপহার দিতে পারব দর্শকদের। মাসুদ মাতব্বর চলচ্চিত্রের ব্যানারে মন নিয়ে খেলা সিনেমার কাহিনি লিখেছেন পরিচালক নিজেই। এ ছবিতে আরও অভিনয় করছেন মাসুদ, তুশি, আনোয়ার সিরাজী, রেজা হাসমত প্রমুখ।

নিউজ ডেস্ক: তরুণ চলচ্চিত্র নির্মাতা এসআর বাদল পরিচালিত নতুন সিনেমা ‘মন নিয়ে খেলা’-এর শুটিং শুরু হয়েছে। ২৬ জুলাই বিএফডিসি থেকে প্রথম পর্যায়ের চিত্রধারণের কাজ শুরু হয়েছে।

পরিচালক এসআর বাদল জানান, প্রথম পর্যায়ের শুটিংয়ে অংশ নিয়েছেন চিত্রনায়ক বীরজান ও নবাগত স্বর্ণালিসহ অন্যান্য শিল্পী।

পরিচালক আরও বলেন, বেশ কিছু দিন ধরেই এ ছবির গল্প, চরিত্র ও শুটিং লোকেশন নিয়ে কাজ করেছি। অবশেষে ক্যামেরা ওপেন করা হলো। এফডিসির পার্ট শেষ করে কক্সবাজারে শুটিং করতে যাব। এ সিনেমার গল্পেও চমক থাকছে। আমি আশাবাদী মন ছুঁয়ে যাওয়ার মতো একটি চলচ্চিত্র উপহার দিতে পারব দর্শকদের।

মাসুদ মাতব্বর চলচ্চিত্রের ব্যানারে মন নিয়ে খেলা সিনেমার কাহিনি লিখেছেন পরিচালক নিজেই। এ ছবিতে আরও অভিনয় করছেন মাসুদ, তুশি, আনোয়ার সিরাজী, রেজা হাসমত প্রমুখ।

সূত্র: যুগান্তর