এমন আদর বাকি জীবনেও চান পরীমনি

12
পরীমনি অন্তঃসত্ত্বা। মাতৃত্বের সুখানুভূতি কেমন তা ছুঁয়ে দেখার অপেক্ষায় দিন গুনছেন তিনি। এই সময়ে ঢালিউড নায়িকাকে শুভেচ্ছা জানাচ্ছেন শিল্পাঙ্গনের অনেকেই। কেউ ফুল পাঠিয়ে, কেউ নিজ হাতে খাবার রান্না করে হাজির হচ্ছেন রাজ ঘরণীর বাসায়। এমন ভালোবাসা পেয়ে আপ্লুত পরীমনি। এমন ভালোবাসা বাকি জীবনে আরও পাওয়ার আকাঙ্কা তার। পরীমনির অনাগত সন্তানের বয়স ৮ মাস। সন্তানের মুখ দেখতে আর মাত্র মাসখানেক বাকি। গুরুত্বপূর্ণ সময়ে নিজেকে চার দেয়ালেই আবদ্ধ রেখেছেন নায়িকা। তার সেবাযত্নে ত্রুটি রাখছেন না রাজ। সহকর্মীদের অনেকেই ফোন করে কেউ বা বাসায় গিয়ে খোঁজখবর রাখছেন। কিছু দিন আগেই অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা তার জন্য উপহার পাঠিয়েছেন। সোচ পেয়ে আপ্লুত হন পরী। এবার পরীমনির জন্য নিজের হাতে রান্না করা খাবার নিয়ে এলেন অভিনেত্রী শিল্পী সরকার অপু। ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীর মায়ের ভূমিকায় অভিনয় করেন অপু। সেই থেকে সম্পর্কটা মা-মেয়ের মতো। পরীমনি যত্ন নিয়ে খাবার টেবিলে বসে খাইয়েছেন অপু। সেই ছবি ফেসবুকে আপ করে পরীমনি লিখেছেন, ‘আজ মা এসেছিলেন তার হাতের এত্ত পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কি রান্না! ফুল, এক জোড়া শাড়ি, জামা আর এত্তগুলো আদর! এই যে একটা শাড়ি পরেও ফেললাম।’ এ অভিনেত্রী তার ভেরিফায়েড ফেসবুক পেজে খাবারের ভিডিও, ছবি পোস্ট করেছেন বুধবার রাতে। লিখেছেন তার অনুভূতির কথা। ভিডিওতে দেখা যায় পরীমনি খাবার খাচ্ছেন। অনেক পদের খাবার নিয়ে বসেছেন তিনি। পরীর পরনে শাড়ি। ওই খাবার এবং শাড়ি নিয়ে এসেছেন শিল্পী সরকার অপু। ভিডিও এবং ছবিগুলো তুলে দিয়েছেন তার স্বামী শরিফুল রাজ।

নিউজ ডেস্ক: পরীমনি অন্তঃসত্ত্বা। মাতৃত্বের সুখানুভূতি কেমন তা ছুঁয়ে দেখার অপেক্ষায় দিন গুনছেন তিনি। এই সময়ে ঢালিউড নায়িকাকে শুভেচ্ছা জানাচ্ছেন শিল্পাঙ্গনের অনেকেই।

কেউ ফুল পাঠিয়ে, কেউ নিজ হাতে খাবার রান্না করে হাজির হচ্ছেন রাজ ঘরণীর বাসায়। এমন ভালোবাসা পেয়ে আপ্লুত পরীমনি। এমন ভালোবাসা বাকি জীবনে আরও পাওয়ার আকাঙ্কা তার।

পরীমনির অনাগত সন্তানের বয়স ৮ মাস। সন্তানের মুখ দেখতে আর মাত্র মাসখানেক বাকি। গুরুত্বপূর্ণ সময়ে নিজেকে চার দেয়ালেই আবদ্ধ রেখেছেন নায়িকা। তার সেবাযত্নে ত্রুটি রাখছেন না রাজ।

সহকর্মীদের অনেকেই ফোন করে কেউ বা বাসায় গিয়ে খোঁজখবর রাখছেন। কিছু দিন আগেই অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা তার জন্য উপহার পাঠিয়েছেন। সোচ পেয়ে আপ্লুত হন পরী।

এবার পরীমনির জন্য নিজের হাতে রান্না করা খাবার নিয়ে এলেন অভিনেত্রী শিল্পী সরকার অপু। ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীর মায়ের ভূমিকায় অভিনয় করেন অপু। সেই থেকে সম্পর্কটা মা-মেয়ের মতো।

পরীমনি যত্ন নিয়ে খাবার টেবিলে বসে খাইয়েছেন অপু। সেই ছবি ফেসবুকে আপ করে পরীমনি লিখেছেন, ‘আজ মা এসেছিলেন তার হাতের এত্ত পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কি রান্না! ফুল, এক জোড়া শাড়ি, জামা আর এত্তগুলো আদর! এই যে একটা শাড়ি পরেও ফেললাম।’

এ অভিনেত্রী তার ভেরিফায়েড ফেসবুক পেজে খাবারের ভিডিও, ছবি পোস্ট করেছেন বুধবার রাতে। লিখেছেন তার অনুভূতির কথা।

ভিডিওতে দেখা যায় পরীমনি খাবার খাচ্ছেন। অনেক পদের খাবার নিয়ে বসেছেন তিনি। পরীর পরনে শাড়ি। ওই খাবার এবং শাড়ি নিয়ে এসেছেন শিল্পী সরকার অপু।

ভিডিও এবং ছবিগুলো তুলে দিয়েছেন তার স্বামী শরিফুল রাজ।

সূত্র: যুগান্তর