জন্মদিনে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত তারিন

9
আজ নন্দিত অভিনেত্রী তারিন জাহানের জন্মদিন। তবে জন্মদিন নিয়ে পারিবারিকভাবে নেই কোনো বিশেষ আয়োজন। তবে বরাবরের মতোই সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা বার্তায় ভালোবাসায় সিক্ত হবেন তারিন। সহশিল্পী, প্রযোজক, পরিচালকসহ সবার ভালোবাসায় সিক্ত হন তারিন। তারিনও বিষয়টি বেশ ভালোলাগা নিয়ে উপভোগ করেন। তারিনের জন্মদিনে অনেক শুভেচ্ছা ও ভালোলাগা নিয়ে তার কয়েকজন সহশিল্পী তাকে নিয়ে কিছু কথা বলেছেন। সেসব কথারই চুম্বক অংশ তুলে ধরা হলো- তারিন আমার এলাকার মেয়ে, এটিই আমার অহংকার: দিলারা জামান তারিনের জন্মদিনে তারিনকে শুভেচ্ছা জানিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী দিলারা জামান বলেন, তারিন এবং আমি একই এলাকার। তো তারিন আমার এলাকার মেয়ে, এটিই আমার সবচেয়ে বড় অহংকার। আর বাংলাদেশের নাটকের অহংকার তারিন। সহজ-সরল মেয়ে এবং সহজেই মানুষকে বিশ্বাস করে। যে কারণে কষ্টও পায় তারিন। সেই সংশপ্তক থেকে তারিন আমার সঙ্গে অনেক নাটকে অভিনয় করেছে। এখনো অভিনয় করছে এবং বেশ দাপটের সঙ্গেই। এক কথায় বলব- অভিনেত্রী হিসেবে তারিন সুপার। আমি তার সুস্থতা এবং আরও সাফল্য কামনা করি। তারিন আমার খুব ভালো একজন বন্ধু: ফেরদৌস জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক ফেরদৌস বলেন, তারিনের সঙ্গে আমার প্রথম কাজ ছিল আফজাল হোসেন ভাইয়ের পরিচালনায় ডাবল কোলার বিজ্ঞাপন। বিজ্ঞাপনটি বেশ আলোড়ন সৃষ্টি করেছিল। তারিন আমার খুব ভালো একজন বন্ধু। বাংলাদেশের একজন নন্দিত অভিনেত্রী তারিন। তার অভিনীত নাটকগুলো দর্শকের কাছে সবসময়ই প্রশংসিত হয়ে আসছে। এভাবেই ভালো গল্পে কাজ করে যাক তারিন- এটিই আমার চাওয়া। গুণী এই অভিনেত্রীর জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা। তারিনের মতো মেধাবী শিল্পীদের কাজে লাগানো উচিত: চঞ্চল চৌধুরী ভার্সেটাইল অভিনেতা চঞ্চল চৌধুরী বলেন, অভিনেত্রী কিংবা ব্যক্তি তারিন আমার ভীষণ প্রিয় একজন। তুখোড় মেধাবী একজন শিল্পী তারিন। তার মতো মেধাবী শিল্পীদের আমাদের কাজে লাগানো উচিত। কিন্তু ভীষণ কষ্টের কিংবা দুঃখের বিষয় যে, তারিনের মতো মেধাবী শিল্পীদেরই এখন কাজে লাগানো হয় না। অথচ এখনই তাকে বা তাদের মতো শিল্পীদের কাজে লাগানোর উপযুক্ত সময়। আমার মনে হয় তাকে যথাযথভাবে কাজে লাগানো হলে আমাদের অঙ্গনটা আরও সমৃদ্ধ হতো-আরও ভালো ভালো কাজ পাওয়ার মধ্য দিয়ে। কিন্তু আফসোস করতে হয় বারবার। এই আফসোসটা করতে চাই না। তারিনের জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। তারিনের সঙ্গে অভিনয় আমি উপভোগ করি: মোশাররফ করিম বাংলাদেশের বরেণ্য অভিনেতা মোশাররফ করিম বলেন, তারিনের সঙ্গে কাজ করে সবসময়ই ভীষণ ভালোলাগে। কারণ সংলাপের লেনদেন এত চমৎকার থাকে, কাজের বোঝাপড়াটাও চমৎকার থাকে। যে কারণে তার সঙ্গে অভিনয় করাটা আমি উপভোগ করি। তারিনের জন্মদিনে আন্তরিক শুভেচ্ছা। তারিন সুস্থ থাকুক, ভালো থাকুক- এই দোয়া রইল।

নিউজ ডেস্ক: আজ নন্দিত অভিনেত্রী তারিন জাহানের জন্মদিন। তবে জন্মদিন নিয়ে পারিবারিকভাবে নেই কোনো বিশেষ আয়োজন। তবে বরাবরের মতোই সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা বার্তায় ভালোবাসায় সিক্ত হবেন তারিন। সহশিল্পী, প্রযোজক, পরিচালকসহ সবার ভালোবাসায় সিক্ত হন তারিন। তারিনও বিষয়টি বেশ ভালোলাগা নিয়ে উপভোগ করেন। তারিনের জন্মদিনে অনেক শুভেচ্ছা ও ভালোলাগা নিয়ে তার কয়েকজন সহশিল্পী তাকে নিয়ে কিছু কথা বলেছেন। সেসব কথারই চুম্বক অংশ তুলে ধরা হলো-

তারিন আমার এলাকার মেয়ে, এটিই আমার অহংকার: দিলারা জামান
তারিনের জন্মদিনে তারিনকে শুভেচ্ছা জানিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী দিলারা জামান বলেন, তারিন এবং আমি একই এলাকার। তো তারিন আমার এলাকার মেয়ে, এটিই আমার সবচেয়ে বড় অহংকার। আর বাংলাদেশের নাটকের অহংকার তারিন। সহজ-সরল মেয়ে এবং সহজেই মানুষকে বিশ্বাস করে। যে কারণে কষ্টও পায় তারিন। সেই সংশপ্তক থেকে তারিন আমার সঙ্গে অনেক নাটকে অভিনয় করেছে। এখনো অভিনয় করছে এবং বেশ দাপটের সঙ্গেই। এক কথায় বলব- অভিনেত্রী হিসেবে তারিন সুপার। আমি তার সুস্থতা এবং আরও সাফল্য কামনা করি।

তারিন আমার খুব ভালো একজন বন্ধু: ফেরদৌস
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক ফেরদৌস বলেন, তারিনের সঙ্গে আমার প্রথম কাজ ছিল আফজাল হোসেন ভাইয়ের পরিচালনায় ডাবল কোলার বিজ্ঞাপন। বিজ্ঞাপনটি বেশ আলোড়ন সৃষ্টি করেছিল। তারিন আমার খুব ভালো একজন বন্ধু। বাংলাদেশের একজন নন্দিত অভিনেত্রী তারিন। তার অভিনীত নাটকগুলো দর্শকের কাছে সবসময়ই প্রশংসিত হয়ে আসছে। এভাবেই ভালো গল্পে কাজ করে যাক তারিন- এটিই আমার চাওয়া। গুণী এই অভিনেত্রীর জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা।

তারিনের মতো মেধাবী শিল্পীদের কাজে লাগানো উচিত: চঞ্চল চৌধুরী
ভার্সেটাইল অভিনেতা চঞ্চল চৌধুরী বলেন, অভিনেত্রী কিংবা ব্যক্তি তারিন আমার ভীষণ প্রিয় একজন। তুখোড় মেধাবী একজন শিল্পী তারিন। তার মতো মেধাবী শিল্পীদের আমাদের কাজে লাগানো উচিত। কিন্তু ভীষণ কষ্টের কিংবা দুঃখের বিষয় যে, তারিনের মতো মেধাবী শিল্পীদেরই এখন কাজে লাগানো হয় না। অথচ এখনই তাকে বা তাদের মতো শিল্পীদের কাজে লাগানোর উপযুক্ত সময়। আমার মনে হয় তাকে যথাযথভাবে কাজে লাগানো হলে আমাদের অঙ্গনটা আরও সমৃদ্ধ হতো-আরও ভালো ভালো কাজ পাওয়ার মধ্য দিয়ে। কিন্তু আফসোস করতে হয় বারবার। এই আফসোসটা করতে চাই না। তারিনের জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা।

তারিনের সঙ্গে অভিনয় আমি উপভোগ করি: মোশাররফ করিম
বাংলাদেশের বরেণ্য অভিনেতা মোশাররফ করিম বলেন, তারিনের সঙ্গে কাজ করে সবসময়ই ভীষণ ভালোলাগে। কারণ সংলাপের লেনদেন এত চমৎকার থাকে, কাজের বোঝাপড়াটাও চমৎকার থাকে। যে কারণে তার সঙ্গে অভিনয় করাটা আমি উপভোগ করি। তারিনের জন্মদিনে আন্তরিক শুভেচ্ছা। তারিন সুস্থ থাকুক, ভালো থাকুক- এই দোয়া রইল।

সূত্র: যুগান্তর