বাটলারের ঝড়ো শতকে ফাইনালে রাজস্থান

4
জস বাটলারের ঝড়ো শতকে আইপিএলের ফাইনালে রাজস্থান রয়্যালস (১৬১/৩)। শুক্রবার আহমেদাবাদে অনুষ্ঠিত দ্বিতীয় কোয়ালিফায়ারে রাজস্থান সাত উইকেটে হারিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে (১৫৭/৮)। ছয় মেরে রাজস্থানকে জয় এনে দেন ইংলিশ ব্যাটার বাটলার। মাত্র ৬০ বলে ১০৬ রানে অপরাজিত থাকেন তিনি। তার ইনিংসে ১০টি চার ও ছয়টি ছয়। একই ভেন্যুতে রোববার ফাইনালে রাজস্থান মুখোমুখি হবে গুজরাট টাইটানসের। আইপিএলের প্রথম আসরে চ্যাম্পিয়ন হওয়ার পর এই প্রথম ফাইনালে খেলবে রাজস্থান। এরআগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ১৫৭ রান করে আট উইকেটে। একমাত্র হাফ সেঞ্চুরি রজত পাতিদারের। ৪২ বলে ৫৮ রান করেন তিনি চারটি চার ও তিনটি ছয়ের সহায়তায়। ২৫ রান আসে অধিনায়ক ফাফ ডু প্লেসির ব্যাট থেকে। গ্লেন ম্যাক্সওয়েল করেন ১৩ বলে ২৪ রান। আবারও ব্যর্থ বিরাট কোহলি। মাত্র সাত রান করে আউট হয়েছেন তিনি।

নিউজ ডেস্ক: জস বাটলারের ঝড়ো শতকে আইপিএলের ফাইনালে রাজস্থান রয়্যালস (১৬১/৩)। শুক্রবার আহমেদাবাদে অনুষ্ঠিত দ্বিতীয় কোয়ালিফায়ারে রাজস্থান সাত উইকেটে হারিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে (১৫৭/৮)।

ছয় মেরে রাজস্থানকে জয় এনে দেন ইংলিশ ব্যাটার বাটলার।

মাত্র ৬০ বলে ১০৬ রানে অপরাজিত থাকেন তিনি। তার ইনিংসে ১০টি চার ও ছয়টি ছয়। একই ভেন্যুতে রোববার ফাইনালে রাজস্থান মুখোমুখি হবে গুজরাট টাইটানসের। আইপিএলের প্রথম আসরে চ্যাম্পিয়ন হওয়ার পর এই প্রথম ফাইনালে খেলবে রাজস্থান।

এরআগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ১৫৭ রান করে আট উইকেটে। একমাত্র হাফ সেঞ্চুরি রজত পাতিদারের। ৪২ বলে ৫৮ রান করেন তিনি চারটি চার ও তিনটি ছয়ের সহায়তায়। ২৫ রান আসে অধিনায়ক ফাফ ডু প্লেসির ব্যাট থেকে। গ্লেন ম্যাক্সওয়েল করেন ১৩ বলে ২৪ রান। আবারও ব্যর্থ বিরাট কোহলি। মাত্র সাত রান করে আউট হয়েছেন তিনি।

সূত্র: যুগান্তর