টেক্সাসের স্কুলে হামলায় নিহত স্ত্রীর ‘শোকে’ মারা গেলেন স্বামী

5
যুক্তরাষ্ট্রের টেক্সাসের উভালদে রব এলিমেন্টারি স্কুলে ঢুকে মঙ্গলবার রাইফেল দিয়ে গুলি করে ১৯ শিশু শিক্ষার্থী ও ২ শিক্ষককে হত্যা করেন ১৮ বছর বয়সি সালভাদর রামোস। এ ঘটনার দুদিন পর নিহত শিক্ষিকা ইরমা গার্সিয়ার স্বামীও মারা গেলেন। শুক্রবার এক প্রতিবেদনে বিবিসি জানিয়েছে, স্ত্রীর মৃত্যুর শোকে হার্টঅ্যাটাকে জো গার্সিয়ার মৃত্যু হয় বলে দাবি করা হয়েছে। নিহত ইরমা গত ২৩ বছর ধরে ওই স্কুলে শিক্ষকতা করছিলেন। তিনি জো গার্সিয়া প্রায় ২৪ বছর আগে বিয়ে করেন এবং তাদের সংসারে চার সন্তান রয়েছে। উল্লেখ্য, গত মঙ্গলবারের এই বন্দুক হামলার পর এক সংবাদ সম্মেলনে টেক্সাসের গভর্নর গ্রেগ অ্যাবট জানিয়েছিলেন, ১৮ বছরের সালভাদর রামোস একাই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। সেদিন পুলিশের গুলিতে সে নিজেও নিহত হয়। সূত্র: বিবিসি

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের টেক্সাসের উভালদে রব এলিমেন্টারি স্কুলে ঢুকে মঙ্গলবার রাইফেল দিয়ে গুলি করে ১৯ শিশু শিক্ষার্থী ও ২ শিক্ষককে হত্যা করেন ১৮ বছর বয়সি সালভাদর রামোস। এ ঘটনার দুদিন পর নিহত শিক্ষিকা ইরমা গার্সিয়ার স্বামীও মারা গেলেন।

শুক্রবার এক প্রতিবেদনে বিবিসি জানিয়েছে, স্ত্রীর মৃত্যুর শোকে হার্টঅ্যাটাকে জো গার্সিয়ার মৃত্যু হয় বলে দাবি করা হয়েছে। নিহত ইরমা গত ২৩ বছর ধরে ওই স্কুলে শিক্ষকতা করছিলেন। তিনি জো গার্সিয়া প্রায় ২৪ বছর আগে বিয়ে করেন এবং তাদের সংসারে চার সন্তান রয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবারের এই বন্দুক হামলার পর এক সংবাদ সম্মেলনে টেক্সাসের গভর্নর গ্রেগ অ্যাবট জানিয়েছিলেন, ১৮ বছরের সালভাদর রামোস একাই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। সেদিন পুলিশের গুলিতে সে নিজেও নিহত হয়।

সূত্র: বিবিসি

সূত্র: যুগান্তর