বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন সাইফউদ্দিন, ফিরলেন রুবেল

7

নিউজ ডেস্ক: বাংলাদেশের বিশ্বকাপ দল থেকে ছিটকে গেছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন পেসার রুবেল হোসেন।

আইসিসি ইভেন্ট টেকনিক্যাল কমিটি রুবেলকে বিশ্বকাপের মূল দলে সংযুক্ত করার বিষয়টি অনুমোদন দেয়। রুবেল বিশ্বকাপ দলে স্ট্যান্ডবাই হিসেবে ছিলেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দিবাগতে রাতে এক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করে আইসিসি। ব্যাক ইনজুরির কারণে টুর্নামেন্টের মাঝপথে ছিটকে যান সাইফউদ্দিন।

বিশ্বকাপ দলের সঙ্গে রুবেল ও আমিনুল ইসলাম বিপ্লবকে স্ট্যান্ডবাই হিসেবে নিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। রাউন্ড ওয়ানের খেলা শুরুর আগে বিপ্লবকে দেশে পাঠিয়ে রুবেলকে রেখে দিয়েছিল বিসিবি।

এর আগে, টি-টোয়েন্টি বিশ্বকাপে রাউন্ড ওয়ানে গ্রুপ পর্বের তিনটি  ও সুপার টুয়েলভের প্রথমটিসহ চারটি ম্যাচেই সাইফউদ্দিন খেলেছেন। ব্যাট হাতে স্কটল্যান্ডের বিপক্ষে অপরাজিত ৫, ওমানের বিপক্ষে ০ ও পাপুয়া নিউগিনির বিপক্ষে ১৯ রানে অপরাজিত ছিলেন। আর সুপার টুয়েলভের ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাট হাতে নামতে পারেননি।

এ ছাড়া বল হাতে ৪ ম্যাচে ৫ উইকেট নিয়েছেন। সর্বোচ্চ ২১ রানে ২ উইকেট নিয়েছেন পাপুয়া নিউ গিনির বিপক্ষে। বাকি ম্যাচগুলোতে ১টি করে উইকেট নিয়েছেন।

https://be.bangla.report/