অ্যাকশন ছবিতে দ্বৈত চরিত্রে ফিরছেন শাহরুখ!

0
6

নিউজ ডেস্ক: দু’বছর বলিউড কিং খানের ছবি থেকে বঞ্চিত থেকেছেন তার ভক্তরা। কিন্তু এখন একের পর এক সুখবর আসছে তাদের জন্যে। শাহরুখ খানের পরবর্তী ছবি দক্ষিণের নামী পরিচালক অ্যাটলি-র সঙ্গে। প্রায় এক বছর ধরে এই ছবি ঘিরে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। সম্প্রতি মুম্বাই মিরর-এ প্রকাশিত হয়েছে আরও একটি চাঞ্চল্যকর খবর। জানা গেছে অ্যাকশন ধর্মী এই ছবিতে ডবল রোলে দেখা যাবে কিং খানকে।

ছবিতে শাহরুখকে দেখা যাবে গোয়েন্দা সংস্থার তদন্তকারী কর্মকর্তার চরিত্রে যিনি বেরিয়েছেন মোস্ট ওয়ান্টেড ক্রিমিনালকে ধরতে। এবার শোনা যাচ্ছে এই ছবিতে বাবা এবং ছেলে দুই চরিত্রেই রয়েছেন কিং খান। তবে বাবার চরিত্রে নিজেকে পর্দায় বিশ্বাসযোগ্য করে তোলার জন্যে ভারী প্রসথেটিক মেকআপের সাহায্য নিতে হবে শাহরুখকে। সবদিক প্ল্যান মাফিক চললে ২০২১ সালের প্রথমেই শুটিং শুরু হয়ে যাবে এই ছবির।

তবে দু’বছরের স্যাবাটিকাল তিনি ভাঙতে চলেছেন পাঠান ছবি দিয়েই। চলতি বছরের নভেম্বর মাস থেকেই শুরু হবে এই ছবির শুটিং। জানা গেছে, এই রিভেঞ্জ ড্রামায় শাহরুখের পাশাপাশি পর্দায় দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকেও।

২০২১-এ শুটিংয়ে যোগ দেবেন দীপিকা ও জন, তার আগে শাহরুখের শুটিংয়ের কাজ শুরু হয়ে যাবে। বলিউড সূত্রে খবর, সিদ্ধার্থ আনন্দের পাঠানের শুটিং যশ রাজ স্টুডিয়োতে শুরু হতে চলেছে। আন্ধেরির স্টুডিয়োতে নভেম্বরের শেষ থেকে কাজ শুরু করবেন শাহরুখ খান। আদিত্য চোপড়া এই ছবিটি আদ্যোপান্ত অ্যাকশন ভরপুর করতে চান বলে খবর।

নিউ ইয়ারের ব্রেকের পর কাজে যোগ দেবেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। পরিচালক সিদ্ধার্থ আনন্দ, যার হাতে তৈরি হয়েছিল ‘ওয়ার’ ছবিটি, তার হাতেই হয়তো তৈরি হবে শাহরুখের পরের ছবি। প্রযোজনায় থাকবে বলিউডের অন্যতম বড় প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস। তাদের ৫০ বর্ষপূর্তি উপলক্ষ্যে হয়তো এই ছবিরই ঘোষণা হবে। ছবির নাম ‘পাঠান’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here