গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা: ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪

0
3

নিউজ ডেস্ক: ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারদের মধ্যে ময়লাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামান রিয়াদও রয়েছেন। আজ রবিবার (১৮ অক্টোবর) ভোররাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গৌরীপুর থানা পুলিশ জানিয়েছে, শুভ্র হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে গৌরীপুর উপজেলা বিএনপির একাংশের যুগ্ম আহ্বায়ক ও ময়লাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদসহ চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। রিয়াদকে শম্ভুগঞ্জে তার আত্মীয় বাড়ি থেকে এবং বাকি তিনজনকে ময়লাকান্দা ইউনিয়নের কাওরাইদ গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে। তবে বাকি তিনজনের নাম-পরিচয় জানাতে রাজি হয়নি পুলিশ।

গতকাল শনিবার (১৭ অক্টোবর) রাত ১০টার দিকে গৌরীপুর পৌর শহরের পান মহল এলাকায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্রকে তাঁর চেম্বারের সামনে তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। হামলাকারীরা শুভ্রসহ আরো দুজনকে কুপিয়ে জখম করে।

এ ঘটনায় গৌরীপুর পৌর শহর জুড়ে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here