এমপি নিক্সনের বিরুদ্ধে ইসির মামলা

0
1

নিউজ ডেস্ক: আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে স্বতন্ত্র সংসদ সদস্য (এমপি) মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সনের বিরুদ্ধে মামলা করেছে নির্বাচন কমিশন (ইসি)। আজ বৃহস্পতিবার সকালে চরভদ্রাসন থানায় ফরিদপুর-৪ আসনের এ সংসদ সদস্যের বিরুদ্ধে মামলাটি করা হয়।

জেলা সিনিয়র নির্বাচন অফিসার ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা নওয়াবুল ইসলাম আজ সকাল ১০টার দিকে মামলাটি করেন। তিনি জানান, মামলায় শুধু নিক্সন চৌধুরীকেই একক আসামি করা হয়েছে।

এর আগে গতকাল বুধবার নিক্সনের বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন। গতকাল এ ব্যাপারে বিষয়টি নিশ্চিত করেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। তিনি বলেছিলেন, স্থানীয় সাংসদ বিধিবহির্ভূত আচরণ করেছেন। এ সংক্রান্ত যথেষ্ট তথ্যউপাত্ত কমিশনের হাতে আছে। যা মামলা করার জন্য যথেষ্ট। এমপি নিক্সন নির্বাচনী বিধি লঙ্ঘন করেছেন। ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনকে কেন্দ্র করে জেলা প্রশাসককে (ডিসি) হুমকি ও নির্বাচনী দায়িত্বে থাকা কর্মকর্তাদের গালিগালাজ করার অভিযোগে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনকে কেন্দ্র করে উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানাকে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরী গালিগালাজ করেছেন বলে অভিযাগ ওঠে। এরকম একটি অডিও সামাজিকমাধ্যমে ভাইরালও হয়েছে। তবে সংবাদ সম্মেলন করে নিক্সন চৌধুরী বলেছেন, সেই কণ্ঠ তার না। অডিওটি সুপার এডিট করা হয়েছে বলেও তিনি দাবি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here