‘লক্ষণ থেকে লক্ষ্মী হয়ে গেলেন অক্ষয়’

0
3

নিউজ ডেস্ক: আগামী বৃহস্পতিবার মহালয়া। তার আগে ‘লক্ষ্মী বম্ব’ মুক্তির কথা ঘোষণা করলেন অক্ষয় কুমার। ডিজনি ও  হটস্টারে ‘দীপাবলি’র ঠিক আগেই আসছে অক্ষয় ও কিয়ারা আদবানি জুটির এই ছবি।

অক্ষয় কুমার সোশ্যাল মিডিয়ায় ‘লক্ষ্মী বম্ব’-এর মোশন পোস্টারের শেয়ার করেছেন। যেখানে আক্কিকে ‘লক্ষণ’ থেকে ‘লক্ষ্মী’তে বদলে যেতে দেখা যাচ্ছে। যার ক্যাপশনে অক্ষয় লিখেছেন, ”এই দিপাবলিতে আপনার বাড়িতে লক্ষ্মীর সঙ্গে একটা ধামাকাদার বম্বও আসবে। ৯ নভেম্বর ডিজনি হটস্টারে আসছে লক্ষ্মী বম্ব।

এর আগে ‘লক্ষ্মী বম্ব’-এর ওটিটি প্লাটরফর্মে মুক্তির বিষয় অক্ষয় কুমার বলেন, সত্যি বলতে, আমি এই প্ল্যাটফর্মের জন্য আগ্রহী। তবে হ্যাঁ, এটাও ঠিক যে আমি সিনেমাহলগুলোর জন্যও দুঃখ পেয়েছি। সর্বোপরি সিনেমা মুক্তির প্রথম অধিকার থিয়েটারের। তবে বর্তমান পরিস্থিতিতে নিরাপত্তার অগ্রাধিকার সবার আগে।

২০১১ সালে মুক্তি পাওয়া তামিল ‘হরর কমেডি’ ‘কাঞ্চনা’র অফিশিয়াল রিমেক হলো ‘লক্ষ্মী বম্ব’। নিজের পরিচালনায় ও প্রযোজনায় সেই ছবিতে অভিনয় করেছিলেন দাক্ষিণী তারকা রাঘব লরেন্স। সেই রাঘবই হিন্দি রিমেক ‘লক্ষ্মী বম্ব’-এর পরিচালক।

২০১৯ সালের জানুয়ারিতে ‘লক্ষ্মী বম্ব’ তৈরির কথা ঘোষণা করা হয়। এই ছবিতে অক্ষয়ের নায়িকা হিসেবে দেখা যাবে কিয়ারা আডবানীকে। এছাড়াও রয়েছেন তুষার কাপুর, শারদ কেলকর, অশ্বিণী কালসেকরের মতো তারকারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here