হঠাৎ মুম্বাই শিবিরে কী করছেন শচিনপুত্র অর্জুন?

0
2

নিউজ ডেস্ক: নিয়মিত অনুশীলন শেষ করে নিত্যদিনের অভ্যাস মতো ক্লান্তি দূর করতে সুইমিংপুলে গোসলে নেমেছিলেন মুম্বাই ইন্ডিয়ানসের খেলোয়াড়রা। অনুপ্রেরণামূলক এক ক্যাপশন দিয়ে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন দলের লেগস্পিনার রাহুল চাহার।

সেই ছবিতে দেখা যায় দুই বিদেশি পেসার ট্রেন্ট বোল্ট ও জেমস প্যাটিনসনের সঙ্গে রাহুল চাহারসহ ভারতের আরও বেশ কয়েকজন বোলার সুইমিংপুলে বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন। কিন্তু নেটিজেনদের আগ্রহের কেন্দ্রে পরিণত হয়েছে একটি মুখ।

সেটি আর কেউ নয়, মুম্বাই ইন্ডিয়ানসের সাবেক অধিনায়ক ও বর্তমান ব্র্যান্ড অ্যাম্বাসেডর শচিন টেন্ডুলকারের একমাত্র ছেলে অর্জুন টেন্ডুলকার। কিন্তু হঠাৎ করে আরব আমিরাতে হতে যাওয়া আইপিএলে কী করছেন শচিনপুত্র অর্জুন?- এই প্রশ্নে চোখের পলকেই ভাইরাল হয়ে গেছে রাহুল চাহারের সেই ছবি।

মুম্বাই ইন্ডিয়ানস কর্তৃপক্ষের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে জানা যায়নি, ঠিক কী কারণে দলের সঙ্গে রয়েছেন অর্জুন। তবে ভারতীয় সংবাদমাধ্যমগুলো খবর প্রকাশ করেছে, মূলত নেট বোলার হিসেবে দায়িত্ব পালনের জন্য মুম্বাই শিবিরে যোগ দিয়েছেন অর্জুন। যেমনটা আগের কয়েক আসরেও করেছেন তিনি।

এখানেও থেকে যায় একটি প্রশ্ন। অন্যান্যবার তো আইপিএল হয়েছে ভারতে। যার ফলে মুম্বাইয়ে বেড়ে ওঠা অর্জুনের মুম্বাই ইন্ডিয়ানসের নেট বোলার হওয়া খুবই স্বাভাবিক বিষয়। কিন্তু এবার করোনাভাইরাসের কারণে আইপিএল চলে গেছে আরব আমিরাতে এবং অংশগ্রহণকারী সব দলকে মানতে হচ্ছে কঠোর বিধিনিষেধ।

সেখানে নিলামে নাম না থাকা কিংবা নিলামের বাইরেও না কেনা একজন বাঁহাতি পেস বোলিং অলরাউন্ডারকে শুধুই নেট বোলার হিসেবে ব্যবহার করার জন্য ভারত থেকে আমিরাতে উড়িয়ে নিয়ে গেলো মুম্বাই? এ প্রশ্নেই মূলত লেগেছে খটকা, মেলেনি কোনো সদুত্তর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here