কঙ্গনার বাড়ির সামনে গোলাগুলি, আতঙ্কে পরিবার

0
20

নিউজ ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় বেশ সরব দেখা গেছে বলিকুইনখ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউতকে।

সুশান্তের মৃত্যুর পর তিনিই প্রথম অভিযোগ এনেছিলেন, ‘এটা আত্মহত্যা নয়, এটা পরিকল্পিত খুন’। তার এমন মন্তব্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বি-টাউনে।

শুধু তাই নয়, সুশান্তের এমন মৃত্যুতে বলিমহলজুড়ে তোলা স্বজনপ্রীতির বিষয়ে সোচ্চার হয়েছেন এই অভিনেত্রী। যে কারণে তাকে নিয়ে চলছে আলোচনা-সমালোচনার ঝড়।

এমন পরিস্থিতিতে অভিনেত্রী কঙ্গনা রানাউতের বাড়ির সামনেই হলো গোলাগুলির শব্দ। প্রচণ্ড আতঙ্কিত অভিনেত্রীর পরিবার।

শুক্রবার রাত সাড়ে ১১টায় হিমাচল প্রদেশের মানালিতে অবস্থিত অভিনেত্রী কঙ্গনার বাড়ির সামনে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা গুলি চালিয়েছে বলে জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। এই ঘটনার জেরে কঙ্গনা ও তার পরিবারের নিরাপত্তায় বাড়িতে পুলিশ মোতায়েন করেছে কুল্লু জেলা প্রশাসন।

এ বিষয়ে সংবাদমাধ্যমকে কঙ্গনা জানিয়েছেন, ‘শুক্রবার রাত ঠিক সাড়ে এগারোটা নাগাদ আমি ঘুমাতে যাচ্ছিলাম। তিনতলা বাড়ির বাইরে আচমকা একটা শব্দ পাই। প্রথমে মনে করি বাজি ফাটছে। তারপর ৮ সেকেন্ডের মধ্যে পরপর কয়েকটা আওয়াজ শুনতে পাই। তখনই বুঝতে পারি এটা গুলির শব্দ। তড়িঘড়ি নিরাপত্তারক্ষীর কাছে যাই। তিনিও প্রথমে ভুল বুঝেছিলেন। কিন্তু আমরা পাঁচজন বুঝতে পারি এটা গুলির শব্দ। শব্দগুলো আমার বেডরুমের দেয়ালের ওপার থেকেই আসছিল। তারপরই থানায় ফোন করি।’

কুল্লু থানা পুলিশ জানিয়েছে, অভিনেত্রী কঙ্গনার এমন অভিযোগের ডিএসপি পদমর্যাদার এক কর্মকর্তার নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী তার বাড়িতে যায়। তাৎক্ষণিকভাবে তদন্তকারীদের সন্দেহজনক কিছুই নজরে আসেনি। তবে ঘটনাটিকে গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। শুক্রবার রাতে এলাকায় আসা বহিরাগত গাড়ির তথ্য খতিয়ে দেখছি আমরা।

এদিকে কঙ্গনার ধারণা, সুশান্তের মৃত্যুর পর সরব হওয়ার কারণে তাকে কেউ ভয় পাওয়ানোর জন্য এ কাজ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here