মোটরসাইকেলের ট্যাংকে ইয়াবা পাচার, যুবক আটক

21

নিউজ ডেস্ক: কুমিল্লায় সাড়ে ২৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এক যুবককে আটক করেছে র‌্যাব।বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১১ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি)-২ কুমিল্লার একটি দল জেলার বুড়িচং উপজেলার নিমসার বাজার এলাকায় বিশেষ অভিযান চালায়। এসময় অভিনব কায়দায় মোটরসাইকেলের তেলের ট্যাংকে করে ইয়াবা পাচারকালে  সামী মাহমুদ সাইফুল নামে ওই যুবককে আটক করা হয়।

আটক সামী মাহমুদ সাইফুল চট্টগ্রাম জেলার লোহাগড়া থানার চুনতি সুলতান মাওলানা পাড়া গ্রামের মাহমুদুল হকের ছেলে। এসময় ইয়াবা পরিবহনের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর অধিনায়ক লেঃ কর্নেল ইমরান উল্লাহ সরকার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে আটক যুবক স্বীকার করেছেন, তিনি দীর্ঘদিন যাবত চট্টগ্রাম থেকে বিভিন্ন পরিবহনে করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন।

লেঃ কর্নেল ইমরান উল্লাহ সরকার বলেন, মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ ঘটনায় ওই যুবকের বিরুদ্ধে কুমিল্লা বুড়িচং থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।