ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুই বিজিবি সদস্য নিহত

12

নিউজ ডেস্ক: রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পিকআপ উল্টে দুই বিজিবি সদস্য নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ১৯ জন। শনিবার (১৩ জুন) সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ী সরকারি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ল্যান্স নায়েক আবু সাঈদ (৩৫) এবং ল্যান্স নায়েক আবদুল বারী (৪০)। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও আন্তত ১৯ জন। এদের মধ্যে গুরুতর দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোদাগাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, সকালে চাঁপাইনবাবগঞ্জের ৫৩ বিজিবি এবং রহনপুরের ৫৯ বিজিবির বেশ কিছু সদস্যকে রাজশাহীতে প্রশিক্ষণে নিয়ে যাচ্ছিল একটি একটি পিকআপ ভ্যান। পথে গোদাগাড়ীর সারেংপুর এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাকের সঙ্গে বিজিবি সদস্যদের বহনকারী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বিজিবির পিকআপটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বিজিবি সদস্য আবদুল বারী মারা যান। এরপর আহত কয়েকজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রামেক হাসপাতাল পুলিশ বক্স জানিয়েছে, হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসার পর বিজিবি সদস্য আবু সাঈদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর আহত দুইজনের চিকিৎসা চলছে।

ওসি খাইরুল ইসলাম আরও জানান, ঘটনাস্থলে নিহত আবদুল বারীর মরদেহ তাদের হেফাজতে রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। দুর্ঘটনার পর ট্রাকচালক ও হেলপার পালিয়েছেন। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।